V-ray Lighting




Complete 3ds Max Course: Beginner  to Advance

3D অ্যানিমেশন, মডেলিং রেন্ডারিং এর জন্য অন্যতম জনপ্রিয় একটি সফটওয়্যার হচ্ছে 3Ds Max আপনারা যারা 3D অ্যানিমেশন, মডেলিং বা ডিজাইনিং শিখতে আগ্রহী, তাদের জন্য এই কোর্সটি অধিক উপযোগী।

Course Guideline

এই কোর্সে মূলত দেখানো হবে  কিভাবে থ্রিডি ম্যাক্স এর মেনু বার, কমান্ড প্যানেল, ভিউ পোর্ট, ইউনিট স্ন্যাপ সেটআপ, CAD ড্রয়িং, অবজেক্ট স্কেলিং, অর্থাৎ মডেলিং এর খুঁটিনাটি নিয়ে বিস্তারিত শিখানো হবে 


এছাড়া কমপাউন্ড অবজেক্ট, অবজেক্ট আইসোলেটেড, টেক্সট, V-ray রেন্ডারিং, বিট ম্যাপ, রিফলেকশন- রিফ্রেকশন, UVW ম্যাপিং, লাইট-ক্যামেরা-এনভাইরনমেন্ট সেটিং কিভাবে করবেন, সর্বশেষ ফটোশপ ইমেজ এডিটিং কারেকশন নিয়ে স্টেপ বাই স্টেপ  শিখানো হবে 

আপনারা যারা প্রফেশনাল ইন্টেরিয়র ডিজাইনার অথবা আর্কিটেক্ট হতে চান, তাদের জন্য ৩ডি ম্যাক্স সফটওয়্যারের কাজ জানা থাকাটা আবশ্যক। সুতরাং, এই কোর্সটির মাধ্যমে আপনার অটোডেস্ক সফটওয়্যার স্কিল বৃদ্ধি করতে পারবেন, পাশাপাশি নিজেকে জব লাইফের জন্য পারদর্শী করে তুলতে পারবেন।

এই কোর্স করতে হলে আপনার অবশ্যই কম্পিউটারের বেসিক সম্পর্কে ধারণা থাকতে হবে। আপনারা যারা আর্কিটেকচার ইন্টেরিয়র ডিজাইন নিয়ে স্টাডি করছেন, তাদের জন্য এই কোর্সটি অধিক গুরুত্বপূর্ণ।

আপনি চাইলে এ কোর্সটি ঘরে বসে অনলাইনের মাধ্যমে শিখতে পারেন। এই কোর্সটি শিখতে এখনই ফোন করুন।

Topics include:


Modeling Consideration


Lighting Workflows


Material Creation


Script & plugins idea


Camera Settings


V-Ray Render Settings (V-Ray 5)

HDRIs                     

V-Ray Physical Camera

V-Ray Sun

V-Ray frame buffer settings

Light bloom / glare effects

Atmospheric Effects

Depth-of-field         

Compositing in Photoshop

3D model source

 

আপনাদের আরও বিস্তারিত কোন বিষয় জানা থাকলে আমাকে কল করতে পারেন।


Post a Comment

Previous Post Next Post